Wednesday, August 10, 2022

অরজিনাল ভিডমেট সফটওয়্যার বা অ্যাপ ডাউনলোড [Original Vidmate Software or App Download]

অরজিনাল ভিডমেট সফটওয়্যার বা অ্যাপ (Original Vidmate Software or App) ডাউনলোড করুন খুব সহজে। আপনি কি মোবাইল দিয়ে ছবি, গান, গজল ডাউনলোড করার অ্যাপস খুঁজে পাচ্ছেন না? অথবা প্লে-স্টোরে ভিটমেট ডাউনলোড অ্যাপস টি পাওয়া যেত সেটি আর পাচ্ছেন না। 

আপনি কি আপনার ফোনে ভিটমেট অরজিনাল অ্যাপ টি ডাউনলোড করতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ এই পোস্টে আমরা ভিটমেট অরজিনাল অ্যাপটি ডাউনলোড (Vidmate Orginal App Download) করার লিংক সহ বিস্তারিত আলোচনা করব। 

আপনি যদি আপনার ফোনে ভিটমেট অরজিনাল সফটওয়্যারটি ইন্সটল করতে চান, তাহলে পুরো পোস্টটি একটু মনোযোগ দিয়ে পড়বেন। তাহলে আপনি খুব সহজেই আপনার ফোনে ভিটমেট অরজিনাল অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন। ভিটমেট অ্যাপস ডাউনলোড (vidmate app download) করার পূর্বে ভিটমেট সম্পর্কে একটু জেনে নেওয়া যাক।

Vidmate App কি?

vidmate.app হচ্ছে ডাউনলোডের একটি সফটওয়্যার। এটি থেকে মূলত ইউটিউবে যেকোন ছবি, গান ডাউনলোড করা যায়। এখানে আপনি অডিও, ভিডিও ফোরকে ভিডিও সহ ফুল এইচডি ভিডিও খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। 

ভিটমেট থেকে ফেসবুক ইনস্টাগ্রাম সহ সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভিডিও গুলো খুব সহজেই ডাউনলোড করা যায়। ভিটমেট অরজিনাল সফটওয়্যার ডাউনলোড (Vidmate Orginal Software or App Download) খুব সহজেই করা যায়। 

কিভাবে অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন?

বর্তমান সময়ে ভিটমেট সফটওয়্যার ডাউনলোড (vidmate software or app download) করা একটু জটিল হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে অনেক সমস্যা দেখা দিচ্ছে ভিটমেট ডাউনলোড করার ক্ষেত্রে। এত সমস্যার পরেও যারা ভিটমেট অরজিনাল অ্যাপটি ডাউনলোড করতে চান তাদের জন্য এই নিবন্ধে আমরা খুব সহজেই ভিটমেট ডাউনলোড এর পদ্ধতি দেখিয়ে দেবো।

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড
ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

অ্যান্ড্রয়েডের জন্য আসল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

আপনি কি আপনার এন্ড্রয়েড ফোনে ভিটমেট অরজিনাল সফটওয়্যারটি ডাউনলোড করতে চান? তাহলে আপনাকে বলে রাখি বর্তমানে মোবাইলের অর্থাৎ গুগল প্লে-স্টোরে ভিটমেট অরজিনাল সফটওয়ারটি পাওয়া যায় না। 

মোবাইলে যদি আপনি ভিটমেট অরজিনাল সফটওয়্যারটি ডাউনলোড করতে চান, তাহলে আপনাকে আপনার ফোনের ব্রাউজার ভিটমেট লিখে সার্চ দিতে হবে। তাহলে আপনি হয়তো ভিটমেট সফটওয়্যারটি পেতে পারেন। আমি নিচে মোবাইলে ভিটমেট সফটওয়্যার ডাউনলোডের পদ্ধতি গুলো তুলে ধরলাম:

  • প্রথমে আপনাকে আপনার এন্ড্রয়েড ফোনের মোবাইলের ব্রাউজার ওপেন করতে হবে। ব্রাউজারের সার্চ অপশনে গিয়ে লিখতে হবে Vidmate। এরপর সার্চ করতে হবে।
  • সার্চ করার পর যখন অনেকগুলো ওয়েবপেজ দেখাবে সেগুলো ওয়েবপেজ থেকে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট খুঁজে বের করতে হবে। সাধারণত Vidmate official website সবার প্রথমে চলে আসে।
  • এখন ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

সেখানে একটি লেখা দেখবেন যে official download এই অপশনে ক্লিক করতে হবে। vidmate apk download old version .

কিছুক্ষণ অপেক্ষা করার পর আপনার মোবাইলে ভিটমেট অ্যাপ ডাউনলোড (Vidmate Software Download) হয়ে যাবে। আপনার মোবাইলের ফাইল ম্যানেজার অপশনে গেলে পেয়ে যাবেন।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

প্রথমে এখানে ক্লিক করে এপিকে ফাইলটি ডাউনলোড করুন। এখন ভিটমেট অ্যাপটি আপনার মোবাইল ফোনে ওপেন করতে হবে। ওপেন করার পর যদি কোন Unknown source enable করতে হয় সেটি enable করে দিবেন। এরপর ভিটমেট অ্যাপসটি Install অপশনে ক্লিক করতে হবে। 

Install করার পর আপনার মোবাইল ফোনে অ্যাপ্লিকেশন এর icon দেখা যাবে। আপনি যখন Vidmate use করবেন তখন আইকনে ক্লিক করলেই use করতে পারবেন।

অবশ্যই পড়ুনঃ ছবি এডিট করার সফটওয়্যার (Photo Editing Software Or Apps)

ভিটমেট সফটওয়্যার কম্পিউটারের জন্য কিভাবে ডাউনলোড করব

আপনি জেনে খুশি হবেন যে, বর্তমানে ভিটমেট সফটওয়্যার কম্পিউটার এর জন্য পাওয়া যাচ্ছে। অর্থাৎ আপনি খুব সহজে আপনার কম্পিউটার দিয়ে যেকোনো গান ভিটমেট এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। কিভাবে কম্পিউটারের জন্য ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন তার প্রক্রিয়া গুলো নিচে আলোচনা করা হলোঃ

  • Vidmate অ্যাপটি আপনার কম্পিউটারে ব্যবহার করার জন্য সবার আগে bluestacks ডাউনলোড করতে হবে।
  • কম্পিউটার ব্রাউজার ওপেন করার পর সার্চ অপশনে গিয়ে bluestacks লিখে সার্চ করলেই পেয়ে যাবেন।
  • এখন এই ওয়েব পেজটি ওপেন করে ডাউনলোড করতে হবে।
  • ডাউনলোড হয়ে গেলে আপনার কম্পিউটারে bluestacks ইনস্টল করে নিতে হবে।
  • এখন আবার ব্রাউজার ওপেন করে Vitmate লিখে সার্চ করতে হবে।
  • Vitmate এর অরিজিনাল অফিশিয়াল পেজ ওপেন করে সেখান থেকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে।
  • এরপর bluestacks  ওপেন করার পর my apps option এ ক্লিক করে Vidmate video downloader অপশন এ ক্লিক করে install করে নিতে হবে।
  • এখন কোনো বাধা ছাড়াই মোবাইলের মতো করে কম্পিউটারে আপনারা ভিটমেট অ্যাপ ব্যবহার করতে পারবেন।

ভিডমেট সফটওয়্যার এর সুবিধা

ভিটমেট সফটওয়্যার (Vidmate Software) অনেকগুলো সুবিধা রয়েছে।  তাছাড়া আমরা এর আগে কয়েকটি সুবিধার কথা উল্লেখ করেছি। তবুও আপনারা একনজরে ভিটমেট এর কিছু সুবিধা নিম্নে দেখে নিতে পারেন-

  • আপনার ইন্টারনেট কানেকশন slow হলেও ভিটমেট ব্যবহার করতে পারবেন।
  • ভিটমেট ব্যবহার করে যেকোন সোশ্যাল মিডিয়ার ভিডিও ডাউনলোড করতে পারবেন।
  • যেকোন ভিডিও অডিও ভার্শন ডাউনলোড করতে পারবেন
  • ভিডিও, অডিও ডাউনলোড করার জন্য ফাইল সাইজ দেয়া থাকে তাই আপনার প্রয়োজন অনুসারে ফাইল সাইজ ব্যবহার করে ডাউনলোড করতে পারবেন।
  • একটি অ্যাপের মাধ্যমে অনেকগুলো অ্যাপ ব্যবহার করতে পারবেন।
  • যাদের ডাটা বা ইন্টারনেট কানেকশন ব্যবহার করা সীমিত। তারা video or audio download করে offline এ দেখতে পারবেন।

আরও পড়ুনঃ সেরা ৫টি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার

Related Articles

- Advertisement -spot_img

Latest Articles